২০১৮ সালে বিশ্বের সর্বচ্চ আয় করা শীর্ষ ১০ অভিনেতা | THE WORLD'S HIGHEST-PAID ACTRESSES 2018

২০১৮ সালে বিশ্বের সর্বচ্চ আয় করা শীর্ষ ১০ অভিনেত্রী

সম্প্রতি প্রতিবছরের মতো যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত বিজনেস ম্যাগাজিন ফোর্বস উপার্জনের ভিত্তিতে বিশ্বের শীর্ষ অভিনেত্রীদেরর তালিকা প্রকাশ করছে। ১৯৯৯ সাল থেকে বিশ্বে সবচেয়ে বেশি আয় করা তারকাদের তালিকা প্রকাশ করছে ফোর্বস। গতবারের তুলনায় তালিকায় এবার বেশ কিছু পরিবর্তন দেখা গেছে। ফোর্বস -এর তালিকার ভিত্তিতে রইল ২০১৮ সালে বিশ্বের সর্বচ্চ পারিশ্রমিক পাওয়া শীর্ষ ১০ অভিনেত্রী’র কথা।

০১. স্কার্লেট জোহ্যানসন (Scarlett Johansson)

৪০ দশমিক পাঁচ মিলিয়ন মার্কিন ডলার আয় করে ২০১৮ সালে বিশ্বের সর্বচ্চ আয় করা শীর্ষ ১০ অভিনেত্রীদের তালিকায় শীর্ষে রয়েছেন স্কার্লেট জোহ্যানসন। মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স এ নাতাশা রোমানফ বা ব্ল্যাক উইডো চরিত্রের অভিনয় করছেন এ বছর বাজীমাত করেছরে স্কার্লেট জোহ্যানসন। গেল ২০১৭ সালের তুলনায় তার আয় বেড়েছে চার গুন। ভাক্তদের জন্য সুখবর হলো ২০১৯ অ্যাভেঞ্জারসের চতুর্থ কিস্তিতে আবারও অনস্ক্রিণ দেখা যাবে তাকে। এখন পর্যন্ত অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করলেও তাঁর মতে তাঁর শ্রেষ্ঠ অর্জন, দ্য হর্স হুইস্পারার (১৯৯৮)। মডেলিং এবং অভিনেত্রী পরিচয়ের পাশাপাশি গায়িকা হিসেবেও খ্যাতি অর্জন করেছেন স্কারলেট। “বিফোর মাই টাইম” গানটি জন্য তিনি ২০১৩ সালে অস্কারে মনোনীত হন। এক কন্যাসন্তানের জননী স্কার্লেট জোহ্যানসনের নীট সম্পত্তির পরিমাণ ১৪০ মিলিয়ন মার্কিন ডলার। সবুজ এই নয়নার উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি। শারীরিক গঠন বালুঘড়ি আকৃতির; ভাইটাল স্ট্যাটিসটি· ৩৭-২৬-৩৬ ইঞ্চি। তাঁর জুতা এবং পোশাকের সাইজ যথাক্রমে ৯.৫ এবং ৪। তিনিই প্রথম নারী যিনি ২০০৬ ও ২০১৩ সালে স্কুয়ার ম্যাগাজিন জরিপে শ্রেষ্ঠ অবেদনময়ী নারীর খেতাব অর্জন করেন। এছাড়া ২০০৭ সালে প্লেবয় ম্যাগাজিন জরিপে শ্রেষ্ঠ অবেদনময়ী অভিনেত্রীর খেতাব পান।

০২. অ্যাঞ্জেলিনা জোলি (Angelina Jolie)

অ্যাঞ্জেলিনা জোলি এখন অভিনয়ের চেয়ে জাতিসংঘের শরণার্থী সংস্থার শুভেচ্ছাদূত হিসাবে মানবিক কাজে বেশি সময় দিচ্ছেন। তার পারেও, আয়ের দিক থেকে তিনি রয়েছেন শীর্ষদের তালিকায় দ্বিতীয়তে। সিনেমায় মেজর রোলে অভিনয়ের জন্য তার ডিমান্ড ডবল-ডিজিট মিলিয়ন মার্কিন ডলার। ২০১৮ সালে তার আয় ছিল ২৮ মিলিয়ন মার্কিন ডলার। এই আয়ের বড় অংশটা এসেছে ডার্ক-ফ্যান্টাসি ঘরানার ‘ম্যালেফিসেন্ট টু’র পারিশ্রমিক থেকে। অ্যাঞ্জেলিনা জোলি ভইট ৩ বার গোল্ডেন গ্লোব পুরস্কার, ২ বার স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার এবং ১ বার একাডেমি পুরস্কার তিনি। একাধিকবার তিনি ‘বিশ্বের সেরা সুন্দরী’ নির্বাচিত হয়েছেন। ৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার আপেল আকৃতির এ অভিনেত্রীর ভাইটাল স্ট্যাটিসটি· ৩৬-২৭-৩৬ ইঞ্চি। ধুসর চোখের জুলি পরেন ৯ নম্বর জুতা এবং ড্রেসের সাইজ ৪। ১৯৮২ সালে লুকিন’ টু গেট আউট চলচ্চিত্রে শিশু চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে তাঁর চলচ্চিত্র জগতে আবির্ভাব হয়। পেশাদার চলচ্চিত্রে অভিষেক ঘটে ‘সাইবর্গ ২’ (১৯৯৩)-এ অভিনয়ের মাধ্যমে। অ্যাঞ্জেলিনা জোলির সন্তান-সন্ততির সংখ্যা ৬; এর মধ্যে ৩ সন্তান দত্তক নেয়া। অ্যাঞ্জেলিনা জোলির নীট সম্পদের পরিমাণ ১৬০ মিলিয়ন মার্কিন ডলার।

০৩. জেনিফার অ্যানিস্টন (Jennifer Aniston)

সাবেক ‘ফ্রেন্ডস’ স্টার জেনিফার অ্যানিস্টনের ২০১৮ সালের আয়ের অনেকটা এসেছে এমিরেটস এয়ারলাইনস, স্মার্টওয়াটার এবং এভিনোর প্রচার থেকে। ১৯ দশমিক পাঁচ মিলিয়ন মার্কিন ডলার আয় করে তিনি রয়েছেন সর্বচ্চ আয় করা শীর্ষ ১০ অভিনেত্রীদের মধ্যে তৃতীয়তে। তবে আগমী বছর তার আয় বাড়বে আরো বেশি। রিজ উইদারস্পুনের সঙ্গে আসন্ন অ্যাপল সিরিজের প্রতি পর্বের জন্য তিনি নিচ্ছেন প্রায় এক দশমিক ২৫ মিলিয়ন মার্কিন ডলার। বর্তমানে তাঁর নীট সম্পদের পরিমাণ ১৫০ মিলিয়ন মার্কিন ডলার। বিখ্যাত মার্কিন টিভি ধারাবাহিকে ফ্রেন্ডস-এর জনপ্রিয় ‘র‌্যাচেল গ্রিন’ চরিত্রে অভিনয় করে বিশ্বব্যাপী পরিচিতি পান। এই চরিত্রের জন্য তিনি একবার করে এমি, গোল্ডেন গ্লোব ও স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার পান। টেলিভিশন সিরিজের পাশাপাশি সিনেমারও দারুণ জনপ্রিয় জেনিফার অ্যানিস্টন। তিনি হলিউডের বিভিন্ন চলচ্চিত্রে গুরুত্বপূর্ণ অভিনয় করেছেন। তাঁর অভিনীত বেশিরভাগ চলচ্চিত্রই কমেডি চলচ্চিত্র। ৫ ফুট ৫ ইঞ্চি উচ্চতার বালিঘড়ি আকৃতির রঙ্গিন স্বর্ণকেশী এই অভিনেত্রীর ভাইটাল স্ট্যাটিসটি· ৩৪-২৩-৩৫ ইঞ্চি। নীল চোখের জেনিফার অ্যানিস্টন পরেন ৭ নম্বর জুতা এবং ড্রেসের সাইজ ৪। মেন’স হেলথ ম্যাগাজিন তাকে সেক্সিয়েস্ট ওম্যান অফ অল টাইম-এর জন্য ভোট করে এবং পিপলস ম্যাগাজিন ২০১৬ সালের ‘ওয়ার্ল্ডস মোস্ট বিউটিফুল ওম্যান’ খেতাব দিয়েছে।

০৪. জেনিফার লরেন্স (Jennifer Lawrence)

অস্কারজয়ী দা হাঙ্গার গেমস অভিনেত্রীর সাম্প্রতিক মুভি ‘মাদার!’ এবং ‘রেড স্প্যারো’ বক্স অফিসে প্রত্যাসিত ব্যবসা না করতে পারলেও আসন্ন এক্স-মেন সিরিজের মুভি এবং ইউরোপিয়ান ফ্যাশন ব্র্যান্ড ‘ক্রিশ্চিয়ান ডিওর’ (সারা বিশ্বে ‘ডিওর’ নামেই পরিচিত) তার সঙ্গে চুক্তি তাকে নিয়ে এসেছে সর্বচ্চ আয় করা শীর্ষ ১০ অভিনেত্রীদের মধ্যে চতুর্থতে। ২০১৮ সালে তার আয় ছিল ১৮ মিলিয়ন মার্কিন ডলার। বর্তমানে তাঁর নীট সম্পদের পরিমাণ ১৩০ মিলিয়ন মার্কিন ডলার। ২০১৫ সালে জেনিফার লরেন্স সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী ছিলেন। তাঁর প্রথম উল্লেখযোগ্য অভিনয় ছিল দ্য বিং ইংভাল শো (২০০৭-০৯) নামের একটি সিটকমে। এরপরে তিনি, দ্য বার্নিং প্লেইন (২০০৮), গার্ডেন পার্টি (২০০৮) এবং উইনটার’স বোন (২০১০) এবং এবং অ্যামেরিকান হাসেল (২০১৩)-এ অভিনয় করেন। অভিনয়ের জন্যে তিনি দর্শকজনপ্রিয়তার সাথে সাথে অস্কারস কয়েকটি পুরস্কার লাভ করেন। অস্কারে দ্বিতীয় সর্বকনিষ্ঠ সেরা অভিনেত্রীর খেতাব লাভ করেন তিনি। ৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতার বালিঘড়ি আকৃতির স্বর্ণকেশী এই অভিনেত্রীর ভাইটাল স্ট্যাটিসটি· ৩৫-২৬-৩৬ ইঞ্চি। নীল চোখের জেনিফার লরেন্স পরেন ১০.৫ (ইউএস) নম্বর জুতা এবং ড্রেসের সাইজ ৬ (ইউএস)।

০৫. রিজ উইদারস্পুন (Reese Witherspoon)

সাম্প্রতিক মুক্তি পাওয়া অ্যা রিংকেল ইন টাইম বক্স অফিসে হতাশাজনক ব্যবসা করলেও রিজ উইদারস্পুনের আয় পুষিয়ে গেছে বিগ লিটল লাই সিজন দুই-এর পর্ব প্রতি ১ মিলিয়ন মার্কিন ডলার বেতন থেকে। ২০১৮ সালে তার আয় ১৬ দশমিক পাঁচ মিলিয়ন মার্কিন ডলার। শিশুশিল্পী হিসাবে কেরিয়ার শুরু করে এখন ফোর্বসের সর্বচ্চ আয় করা শীর্ষ ১০ অভিনেত্রীদের মধ্যে রয়েছেন পঞ্চমে। ৩ সন্তানের জননী রিজ উইদারস্পুনের সম্পদের নিট পরিমাণ ১৫০ মিলিয়ন মার্কিন ডলার। ৫ ফুট ১ ইঞ্চি উচ্চতার এই অভিনেত্রীর ভাইটাল স্ট্যাটিসটি· ৩৪-২৫-৩৫ ইঞ্চি। নীল চোখের রিজ উইদারস্পুন পরেন ৮ (ইউএস) নম্বর জুতা এবং ড্রেসের সাইজ ২ (ইউএস)। ১৯৯৮ সালে তিনি তিনটি খ্যাতনামা চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। সেগুলো হচ্ছে: ওভারনাইট ডেলিভারি, প্লিজেন্টভিল, এবং টোয়াইলাইট। পরবর্তী বছরে সমালোচকভূষিত চলচ্চিত্র ইলেকশন-এ তাঁকে দেখা যায়। ২০০২ সালে তিনি ‘সুইট হোম আলাবামা’ ছবিতে অভিনয় করেন, যা এখন পর্যন্ত তাঁর অভিনীত সবচেয়ে ব্যবসাসফল ছবি। ২০০৫ সালে তাকে দেখা যায় ওয়াক ইন দ্য লাইন চলচ্চিত্রে। এই চলচ্চিত্রের জন্য পরবর্তীতে তিনি সেরা অভিনেত্রী হিসেবে একাডেমি পুরস্কার, গোল্ডেন গ্লোব, বাফটা, এবং স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কার লাভ করেন। রিজ উইদারস্পুনের একটি নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান আছে।

০৬. মিলা কুনিস (Mila Kunis)

২০১৭ সালে মিলা কুনিস অভিনীত ‘ব্যাড মম্স’ ফিল্মের সিকুয়েল ‘আ ব্যাড মম্স ক্রিসমাস’ দুর্দান্ত ব্যবসা করেছে। ২৮ মিলিয়ন মার্কিন ডলারের বাজেটের চলচ্চিত্র বিশ্বজুড়ে আয় করে ১৩০ মিলিয়ন মার্কিন ডলার! ২০১৮ তে মুক্তিপ্রাপ্ত ‘দ্য স্পাই হু ডাম্পড মি’ তেমন ব্যবসা সফল হতে পারেনি। এর পরেও ফোর্বসের সর্বচ্চ আয় করা শীর্ষ ১০ অভিনেত্রীদের মধ্যে তাকে আসকে বেগ পেতে হয়নি। ২০১৮ সালে তার আয় ১৬ মিলিয়ন মার্কিন ডলার। সম্পদের নিট পরিমাণ ৬৫ মিলিয়ন মার্কিন ডলার। ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতার আপেল আকৃতির বাদামী চুলের এই অভিনেত্রীর ভাইটাল স্ট্যাটিসটি· ৩২-২৫-৩২ ইঞ্চি। নীল এবং বাদামি চোখের মিলা কুনিস পরেন ৫ (ইউএস) নম্বর জুতা এবং ড্রেসের সাইজ ৪ (ইউএস)। সাত বছর বয়সে তিনি সাবেক সোভিয়েত শাসিত ইউক্রেন থেকে সপরিবার দেশান্তরিত হয়ে লস অ্যাঞ্জেলেসে চলে আসেন। অ্যানিমেটেড সিরিজ ‘ফ্যামিলি গাই’-এ মেগ গ্রিফিন চরিত্রের জন্য ভয়েস দিয়ে তিনি আলোচনায় আসেন। মিলা কুনিসের উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে ফরগ্যাটিং সারাহ মার্শাল (২০০৮), ম্যাক্স পেইন (২০০৮), দ্য বুক অফ অ্যালি (২০১০), ব্ল্যাক সোয়ান (২০১০), ফ্রেণ্ডস উইথ বেনেফিটস (২০১১), টেড (২০১২) এবং অজ দ্যা গ্র্যাট অ্যাণ্ড পাওয়ারফুল (২০১৩)।

০৭. জুলিয়া রবার্টস (Julia Roberts)

২০১৭ সালে জুলিয়া রবার্টসের মুক্তি পাওয়া চলচ্চিত্র ওয়ান্ডার ব্লকবাস্টার ব্যবসা করে। মাত্র ২০ মিলিয়ন মার্কিন ডলার বাজেটের চলচ্চিত্র বিশ্বজুড়ে আয় করে ৩১০ মিলিয়ন মার্কিন ডলার! এর সাথে সাথে অন্যান্য আয়ের উৎস ছিল পুরনো চলচ্চিত্র এবং ল্যানকনের প্রচার। ২০১৮ সালে তার আয় ১৩ মিলিয়ন মার্কিন ডলার। ১৯৯০ সালে রোমান্টিক কমেডি চলচ্চিত্র ‘প্রেটি ওম্যান’-এ অভিনয়ের মাধ্যমে সারা বিশ্বের নজর কাড়েন জুলিয়া ফ্লোনা রবার্টস। এই চলচ্চিত্রটি বিশ্বব্যাপী প্রায় ৪৬৪ মিলিয়ন মার্কিন ডলার আয় করে। অ্যাকাডেমি অ্যাওয়ার্ড জয়ী এই অভিনেত্রীর চলচ্চিত্রসমূহ বিশ্বব্যাপী ২ দশমিক ৪ বিলিয়ন মার্কিন ডলার আয় করেছে। এ জন্য তিনি হলিউডের অন্যতম বাণিজ্যিকভাবে সফল অভিনয় শিল্পী। ৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতার কলা আকৃতির স্বর্ণকেশী এই অভিনেত্রীর ভাইটাল স্ট্যাটিসটি· ৩৪-২৪-৩৫ ইঞ্চি। হালকা বাদামি চোখের জুলিয়া রবার্টস পরেন ৯ (ইউএস) নম্বর জুতা এবং ড্রেসের সাইজ ৪ (ইউএস)। তিনি প্রথম অভিনেত্রী হিসেবে ভগ ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পান। পিপল ম্যাগাজিন জুলিয়া রবার্টসকে ১১বার বিশ্বের সেরা ৫০ সুন্দরীদের অন্যতম বলে অভিহিত করেছে। তাঁর একটি প্রযোজনা প্রতিষ্ঠান রয়েছে, এর নাম ‘রেড ওম ফিল্মস’। ৩ সন্তানের জননী জুলিয়া রবার্টসের নিট সম্পদের পরিমাণ ১৪০ মিলিয়ন মার্কিন ডলার।

০৮. কেট ব্লানচেট (Cate Blanchett)

পরিবার বিনোদনধর্মী চলচ্চিত্র লাইন ধরে দাড়িয়ে আছে প্রশংসিত এই অস্ট্রেলিয়ান অভিনেত্রী ও নাট্য নির্দেশকের জন্য। এর বছরের উল্লেখ্য যোগ্য আয় ছিল আসন্ন চলচ্চিত্র দি হাউস উইথ এ ক্লক ইন ইটস ওয়াল এবং ২০১৮ সালের থর: রাগনারক থেকে। কেট ব্লানচেট ২০১৮ সালে আয় করেছেন ১২ দশমিক পাঁচ মিলিয়ন মার্কিন ডলার। তার সম্পদের নিট পরিমাণ ৮৫ মিলিয়ন মার্কিন ডলার। ৫ ফুট ৯ ইঞ্চি উচ্চতার কলা আকৃতির স্বর্ণকেশী এই অভিনেত্রীর ভাইটাল স্ট্যাটিসটি· ৩৪-২৬-৩৫ ইঞ্চি। নীল নয়না কেট ব্লানচেট পরেন ৯ (ইউএস) নম্বর জুতা এবং ড্রেসের সাইজ ২ (ইউএস)। ১৯৯৮ সালের মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র এলিজাবেথ-এ ইংল্যান্ডের রাণী প্রথম এলিজাবেথের চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন। তার উল্লেখযোগ্য চলচ্চিত্র: দ্য লর্ড অব দ্য রিংস, ইন্ডিয়ানা জোন্স এন্ড দ্য কিংডম অফ ক্রিস্টাল স্কাল, এবং দি অ্যাভিয়েটর। তিনি অভিনয় প্রতিভার জন্য দুইবার করে স্ক্রিন অ্যাক্টরস গিল্ড, গোল্ডেন গ্লোব, বাফটা পুরস্কার, এবং একাডেমি পুরস্কার পেয়েছেন। বর্তমানে তিনি ও তাঁর স্বামী অ্যান্ড্রু আপটন সিডনি থিয়েটার কোম্পানিতে শৈল্পিক পরিচালক হিসেবে কর্মরত।

০৯. মেলিসা ম্যাকার্থি (Melissa McCarthy)

‘লাইফ অফ টি পার্টি’ ব্যর্থ হওয়ার পরে অনেক সমালোচক বলেছিল মেলিসা ম্যাকার্থির হাইপ শেষ। তাই বলে, কিন্তু তার ব্যাংক একাউন্টে চেক জমা বন্ধ হয়নি। আসন্ন সিনেমা যেমন – ‘দি হ্যাপিটাইম মার্ডারস’ এবং অপ্রত্যাশিত নাটক ‘ক্যান ইউ এভার ফরগিভ মি?”-এর জন্য বেশ মোটা অংকের পারিশ্রমিক নিয়েছেন তিনি। প্লাস সাইজেও বছরে রোজগার নিয়ে সর্বচ্চ আয় করা শীর্ষ ১০ অভিনেত্রীদের তালিকায় রয়েছেন নবম স্থানে। ২০১৮ সালে তার আয় ১২ মিলিয়ন মার্কিন ডলার। ২০১৫ সালে, ফোর্বসের তালিকায় ছিলেন তৃতীয় স্খনে এবং ২০১৬ সালে, ছিলেন দ্বিতীয় সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী। ৫ ফুট ২ ইঞ্চি উচ্চতার আপেল আকৃতির হালকা বাদামী চুলের এই অভিনেত্রীর ভাইটাল স্ট্যাটিসটি· ৪৩-৩৮-৪৫ ইঞ্চি। সবুজ চোখের মেলিসা ম্যাকার্থি পরেন ৯ (ইউএস) নম্বর জুতা এবং ড্রেসের সাইজ ১৮ (ইউএস)। অভিনয়ের পাশাপাশি লেখালেখি, ফ্যাশন ডিজাইনিং এবং ছবি প্রযোজনাও করেন মেলিসা ম্যাককার্থি। সে কারণে আয়টাও অনেক বেশি। মেলিসা ম্যাকার্থির সম্পদের নিট পরিমাণ ৬০ মিলিয়ন মার্কিন ডলার। অভিনয়ের জন্য পেয়েছেন একাধিক সম্মাননা এবং পুরষ্কার।

১০. গাল গাদোত (Gal Gadot)

২০১৭ সালের ব্লকবাস্টার সিনেমা ওয়ান্ডার ওম্যানের সিকুয়েল ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ আসছে ২০১৯ সালে। এর সাথে আছে রেভলনের প্রচার থেকে আয় এবং গত ব্লকবাস্টার থেকে পাওয়া বেতন এই ইসরায়েলি অভিনেত্রী ও মডেল কে প্রথম বারের মত নিয়ে এসেছে ফোর্বসের তালিকায়। ২০১৮ সালে বিশ্বের সর্বচ্চ আয় করা শীর্ষ ১০ অভিনেত্রীদের তালিকায় গাল গাদোত রয়েছে ১০ম স্থানে। ২০১৮ সালে তার আয় ১০ মিলিয়ন মার্কিন ডলার। তার বিখ্যাত চলচ্চিত্রের মধ্যে ফাস্ট এন্ড ফিউরিয়াস এবং ওয়ান্ডার ওম্যান ভূমিকায় ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস (২০১৬), ওয়ান্ডার ওম্যান (২০১৭) ও জাস্টিস লিগ (২০১৭)। ২০১৩-তে তিনি ইসরায়েলি অভিনেত্রীদের মধ্যে সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেত্রী হিসেবে দ্বিতীয় হন। তিনি গুচি ব্যাম্বু পারফিউমের মডেল। ৫ ফুট ১০ ইঞ্চি উচ্চতার কলা আকৃতির গাঢ় বাদামী চুলের এই অভিনেত্রীর ভাইটাল স্ট্যাটিসটি· ৩২-২৪-৩৪ ইঞ্চি। বাদামি চোখের গাল গাদোত পরেন ৯ (ইউএস) নম্বর জুতা এবং ড্রেসের সাইজ ২ (ইউএস)। গাল গাদোতের সম্পদের নিট পরিমাণ ৮ মিলিয়ন মার্কিন ডলার।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *